মুজিব শতবর্ষ

স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে প্রেস কনফারেন্স

প্রকাশ: ১১ জানুয়ারী ২০২০     আপডেট: ১১ জানুয়ারী ২০২০ |

নিরেন দাস, জয়পুরহাট প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

জয়পুরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে প্রেস কনফারেন্স করেছে জেলা প্রশাসন।

শুক্রবার বেলা ১১টায় জয়পুরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এ প্রেস কনফারেন্সে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন।

এসময় তিনি জানান, দিনটিকে স্মরণীয় রাখতে শুক্রবার বেলা ৩টায় জেলা সদরের শহীদ ডাঃ আবুল কাশেম ময়দানে ও অপর পাঁচটি উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিববর্ষের ক্ষণগণনার উদ্বোধনী অনুষ্ঠান বড় পর্দায় সরাসরি সম্প্রচার করা হবে। এ অনুষ্ঠান সাধারণ মানুষের উপস্থিতির কথা চিন্তা করে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনিরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায়, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাড. নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, সাধারন সম্পাদক খ ম আব্দুর রহমান রনি, জয়পুরহাটে জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিন্টু, টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি এস এম শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।