জেলা সংবাদ

পদ্মায় স্পিডবোট থেকে নামিয়ে নববধূকে নিপীড়ন, ৪ যুবক গ্রেফতার

প্রকাশ: ০৯ জুলাই ২০২০ |

নিজস্ব প্রতিনিধি ■ বাংলাদেশ প্রেস

মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে এক নববধূকে পদ্মা নদীর চরে নামিয়ে নিপীড়নের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কাঁঠালবাড়ীঘাট এলাকা থেকে স্পিডবোটচালকসহ চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।



বুধবার রাতে ওই চার যুবককে গ্রেফতার করা হয়। তারা হলেন- মাসুদ কাঁঠালবাড়ী এলাকার ফকিরকান্দি গ্রামের তনু মোল্লার ছেলে। মাহাবুল মৃধা (৩০) একই এলাকার রশিদ মৃধার ছেলে এবং আটক নুর মোহাম্মদ হাওলাদার (২৪) একই এলাকার সামাদ হাওলাদারের ছেলে ও এwকই এলাকার স্পিডবোটচালক ফারুক মিয়া।


ভিকটিম জানায়, যশোর জেলার বাসিন্দা ওই মেয়ের সঙ্গে গত এক সপ্তাহ আগে চাঁদপুরের এক ছেলের বিয়ে হয়। মেয়েটির স্বামী ঢাকার কেরানীগঞ্জ এলাকায় পদ্মা সেতুর প্রজেক্টে শ্রমিকের চাকরি করেন।


গত তিন দিন আগে মেয়েটি তার আত্মীয়ের বাড়ি জেলার শিবচরের কাঁঠালবাড়ী এলাকার দানেস তালুকদারের বাড়ি বেড়াতে আসেন। মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিক ওই মেয়েটি তার স্বামীর কাছে কেরানীগঞ্জ যাওয়ার জন্য কাঁঠালবাড়ী ফেরিঘাটে দাঁড়িয়ে ছিলেন।


অন্যদিকে মেয়েটিকে এগিয়ে নিতে তার স্বামীও প্রজেক্টের কাজ শেষ করে শিমুলিয়াঘাটে তার জন্য অপেক্ষা করছিলেন।


মেয়েটি কাঁঠালবাড়ীঘাটে ফেরিতে ওঠার পর একটি স্পিডবোট নিয়ে চালকসহ চার যুবক মেয়েটিকে দ্রুত শিমুলিয়া পৌঁছে দেয়ার কথা বলে ফুসলিয়ে স্পিডবোটে ওঠায়।